রিটার্ন/এক্সচেঞ্জের শর্ত:
ব্ল্যাক ফ্যাশন থেকে একটি পণ্য ফেরত/এক্সচেঞ্জ করার জন্য পণ্যটি অবশ্যই সংশ্লিষ্ট ব্যক্তির কাছে ফেরত দিতে হবে (উদাহরণস্বরূপ; ডেলিভারি ম্যান) যে অবস্থায় এটি গ্রাহকের কাছে বিতরণ করা হয়।
ব্যবহারের পরে বা রিটার্ন পলিসি সময়ের পরে ইলেকট্রনিক ও যন্ত্রপাতি সম্পর্কিত সমস্যার জন্য, পণ্যটি বিক্রেতার ওয়ারেন্টি বা ব্র্যান্ড ওয়ারেন্টির আওতায় আছে কিনা অনুগ্রহ করে পরীক্ষা করুন। ওয়ারেন্টি দাবি সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে আমাদের ওয়ারেন্টি নীতি দেখুন।
বিক্রিত পণ্যটি অবশ্যই মূল প্যাকেজিং বা প্রস্তুতকারকের বাক্সে ফেরত দিতে হবে।
যদি কোনো শর্ত লঙ্ঘন করা হয়, তাহলে ব্ল্যাক ফ্যাশন কর্তৃপক্ষ সেই নির্দিষ্ট পণ্যের বিপরীতে ফেরত/বিনিময় পরিষেবা বাতিল করার সমস্ত অধিকার সংরক্ষণ করে।
ফেরত বেবস্থা:
ডেলিভারির সময় আপনার পণ্য ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ, ভুল বা অসম্পূর্ণ থাকলে, অনুগ্রহ করে ডেলিভারির তারিখের 24 ঘন্টার মধ্যে ব্ল্যাক ফ্যাশন অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইটে একটি ফেরত অনুরোধ ফাইল করুন।
ব্ল্যাক ফ্যাশন পণ্য রিটার্ন গ্রহণ নাও করতে পারে যদি:
- যদি পণ্যটি ডেলিভারির মতো অবস্থায় ফেরত না দেওয়া হয়।
- যদি পণ্যটি শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হয় বা সমস্ত অংশ পাওয়া যায় না।
- ওয়ারেন্টি শর্তাবলীতে সীমাবদ্ধ যে কোন কারণে পণ্যটি ক্ষতিগ্রস্ত হলে।
ব্যবহারের পরে বা রিটার্ন উইন্ডোর মেয়াদ শেষ হওয়ার পরে ডিভাইস সম্পর্কিত সমস্যাগুলির জন্য, বিক্রেতা ওয়ারেন্টি বা ব্র্যান্ড ওয়ারেন্টি বিক্রেতার দ্বারা দেওয়া যেতে পারে। বিক্রেতার ওয়ারেন্টি দাবি করতে, অনুগ্রহ করে বিক্রেতার সাথে যোগাযোগ করুন। বিক্রেতার যোগাযোগের বিবরণ চালানে পাওয়া যাবে। ওয়ারেন্টি দাবি সম্পর্কে আরও তথ্যের জন্য অনুগ্রহ করে আমাদের ওয়ারেন্টি নীতি দেখুন।
প্রত্যর্পণ নীতি:
অনলাইন/মোবাইল ওয়ালেট পেমেন্ট (বিকাশ, নগদ, রকেট, ইত্যাদি) ফেরত দিতে ব্যাঙ্ক বা পেমেন্ট গেটওয়ে পার্টনার নীতি অনুযায়ী 7 থেকে 10 কার্যদিবস লাগবে।
অনিবার্য পরিস্থিতিতে যেকোন প্রি-বুকিং অর্ডার (গুলি) বাতিলের ক্ষেত্রে গ্রাহকদের ব্ল্যাক ফ্যাশন
অ্যাকাউন্ট হিসাবে প্রদত্ত অর্থ ফেরত দেওয়া হবে।
যদি গ্রাহকের দ্বারা কোনো অর্ডার বাতিল করা হয়, তাহলে গ্রাহক তার প্রদত্ত অর্থের সাথে ফেরত পাবেন এবং নির্দিষ্ট অর্ডারের সাথে যুক্ত যেকোনো ধরনের অফার বা ক্যাশব্যাকের জন্য অযোগ্য ঘোষণা করা হবে।
অর্থ ফেরত একই পেমেন্ট চ্যানেলের মধ্যে শুরু হবে অর্থাৎ, যদি গ্রাহক বিকাশের মাধ্যমে অর্থ প্রদান করেন, তাহলে গ্রাহককে বিকাশের মাধ্যমে ফেরত দেওয়া হবে। অন্য কোনো পেমেন্ট চ্যানেলের মাধ্যমে গ্রাহককে ফেরত দেওয়া যাবে না।
Conditions for Return/Exchange:
To return/exchange a product from Black Fashion the product must be returned to the concerned person (For example; Delivery Man) as the same condition as it is delivered to the customer.
For electronic & appliances related issues after usage or after the return policy period, please check if the product is covered under seller warranty or brand warranty. For more information on warranty claims, please view our Warranty Policy.
The sold product must be returned to the original packaging or box of the manufacturer.
If any breach of conditions is violated, then Black Fashion Nauthority reserves all the right to cancel the refund/exchange service against that specific product.
Returns Policy:
If your product is damaged, defective, incorrect, or incomplete at the time of delivery, kindly please file a return request on the Black Fashion application or website within 24 hours of the delivery date.
Black Fashion might not accept product return IF:
- If the product is not returned in a condition as it was delivered.
- If the product was physically damaged or not all of the parts were available.
- If the product got damaged because of any of the reasons which are restricted in the warranty terms & conditions.
For device related issues after usage or the expiration of the return window, seller warranty or brand warranty could be given by the seller. To claim seller warranty, please contact the seller. The contact details of the seller can be found on the invoice. For more information on warranty claims please view our Warranty Policy.
Refund Policy:
To refund online/mobile wallet payments (Bkash,Nagad,Rocket,etc), it will take 7 to 10 working days as per the bank or payment gateway partner policy.
In case of any cancellations of any pre booking order(s) due to inevitable circumstances the paid amount would be refunded as the customers’ Black Fashion account.
If any order got canceled by the customer, then the customer will get refunded with his/her paid amount and shall be disqualified for any kind of offers or cashback associated with the particular order.
The refund will be initiated within the same payment channel i.e., if the customer pays via bKash, then the customer will be refunded through bKash. The customer cannot be refunded via any other payment channels.